প্রেমের ফাঁদে ফেলে স্কুলছাত্রীকে অপহরণের চেষ্টায় কাউখালীতে যুবক আটক Latest Update News of Bangladesh

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
কারো ভয়বীতি বা প্রলোভনে না পরে যোগ্য প্রার্থীকেই ভোট দিন: : এসএম জাকির নির্বাচনে কোন ধরনের অনিয়ম করলে বিন্দুমাত্র ছাড় নয়: নির্বাচন কমিশনার তাপদাহ তীব্র: আবারো জারি হতে পারে হিট অ্যালার্ট যেদিন থেকে শুরু হজ ফ্লাইট ভোটকেন্দ্রে সাংবাদিকদের ঢুকতে অনুমতির প্রয়োজন নেই: নির্বাচন কমিশনার বাকেরগঞ্জে বিদ্যুতস্পৃষ্টে একই পরিবারের ৩ জনের মৃত্যু আমরা লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে বিশ্বাসী: বরিশালে ইসি হাবিব হিজলায় যৌথ অভিযানে আটক ১০ জেলে, জরিমানা গৃহবধূর স্যালোয়ারের মধ্যে ইয়াবা, অতঃপর … বরিশালে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্য কোন দ্বন্দ্ব নেই: চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির




প্রেমের ফাঁদে ফেলে স্কুলছাত্রীকে অপহরণের চেষ্টায় কাউখালীতে যুবক আটক

প্রেমের ফাঁদে ফেলে স্কুলছাত্রীকে অপহরণের চেষ্টায় কাউখালীতে যুবক আটক




কাউখালী প্রতিনিধি॥  পিরোজপুরের কাউখালীর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রীকে (১৪) প্রেমের ফাঁদে ফেলে অপহরণ করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১৭ ফেব্রুয়ারি) উপজেলার আমরাজুড়ী থেকে অপহৃত স্কুলছাত্রীসহ অপহরণকারী যুবক হৃদয়কে (২২) আটক করেছে পুলিশ। আটক হৃদয় আগৈলঝাড়া উপজেলার মনির হোসেন ছেলে।

 

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার দক্ষিণ বাজারের ছানাউল্লাহ সেন্টুর কন্যা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রীকে স্থানীয় দাক্ষিণ বাজারের একটি দোকানের কর্মচারী হৃদয় কৌশলে প্রেমের ফাঁদে ফেলে। ঘটনার দিন সকালে ওই ছাত্রী বাসা থেকে স্কুলের যাবার পথে হৃদয় তাকে স্কুলের সামনে থেকে জোরপূর্বক মোটরসাইকেলে তুলে নিয়ে স্বরূপকাঠীর দিকে নিয়ে যায়।

 

এ সময় আমরাজুড়ী নামক স্থান থেকে অপরণকারীকে পুলিশ আটক করে। রাতে অপহৃত স্কুলছাত্রীর মা পলি বেগম তার মেয়েকে অপহরণের অভিযোগে হৃদয়ের নামে একটি মামলা দায়ের করে। কাউখালী থানা অফিসার ইন চার্জ মোঃ নজরুল ইসলাম ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, অপহৃত স্কুলছাত্রীর মা অপহরণের অভিযোগে হৃদয়ের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। আসামি হৃদয়কে আদালতে পাঠানো হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD